Breaking

Saturday 6 July 2019

স্যামসাং এ90'র পর্যালোচনা

Samsung A90 / স্যামসাং এ90

স্যামসাং গ্যালাক্সি এ 90 এর উপর নির্ভর করে ফেব্রুয়ারী 2019 সালে ভারতে প্রেরণ করা হবে। সোর্সগুলি গ্রহণযোগ্য হওয়ার সুযোগে স্মার্টফোনের একটি বিশালতা প্রদর্শন এবং দূরবর্তী চার্জিং হাইলাইটের সাথে প্রথম স্যামসং পোর্টেবল হবে। নেতৃস্থানীয় গ্যাজেট একটি মসৃণ বহুমুখী ক্লায়েন্ট অভিজ্ঞতা প্রকাশ করার জন্য বিভিন্ন প্রথম শ্রেণীর হাইলাইট সঙ্গে স্ট্যাক করা হয়। এটি একটি অবিশ্বাস্য সেটআপ, ত্রুটিহীন ক্যামেরা, এবং একটি শালীন ব্যাটারি শক্তিবৃদ্ধি আছে। উপরন্তু, তার নিরাপত্তা গ্যারান্টি টেলিফোনে একটি অনন্য আঙ্গুলের ছাপ সেন্সর থাকবে।

স্যামসং আকাশগঙ্গা A90 বিশেষ উল্লেখ:


শো এবং ডিজাইন: স্মার্টফোনের একটি 6.41 "(16.28 সেমি) সুপার AMOLED বেজেল-কম উপস্থাপনাটি পর্দার গোলগুলির সাথে 1080 x 2340 পিক্সেলের উপর রয়েছে। এটির উপস্থাপনাটি কর্নিং গরিলা গ্লাস বীমা সহ ক্ষুদ্র স্ক্র্যাচগুলি থেকে যাচাই করা হয় এবং একটি প্রান্ত থেকে প্রান্ত দেয় সমবায় সিস্টেম A90 একটি ক্যাপাসিটিভ স্পর্শ পর্দা যা 402 পিপিআই মাল্টি-কন্টাক্ট এবং পিক্সেল বেধ সমর্থন করে। এটি অ্যান্ড্রয়েড v9.0 (পাই) OS এ কাজ করে এবং অক্টা-সেন্টার (2.2 গিগাহার্জ, দ্বৈত-কেন্দ্র, ক্রোও 360 + এক.7 গিগাহার্টজ, হেক্সা কোর, ক্রিও 360) প্রসেসর। গ্যাজেটটি 6 গিগাবাইটের র্যাম রয়েছে যা স্ল্যাক ফ্রী, মসৃণ এবং সুবিধাজনক এক্সিকিউশন দেয়।

স্যামসাং গ্যালাক্সি এ 90 ক্যামেরা:


আজ, স্মার্টফোনের ক্যামেরা একটি স্মার্টফোনের মৌলিক উপাদান রূপে পরিণত হয়েছে। বহুমুখী ক্লায়েন্ট উল্লেখযোগ্যভাবে একটি শালীন মানের ক্যামেরা সঙ্গে টেলিফোন slanted হয়। স্যামসাং গ্যালাক্সি এ 90 একটি অবিশ্বাস্য ক্যামেরা মিশ্রন সঙ্গে। 12 এমপি এর পাশাপাশি 1২ এমপি এর ডবল ব্যাক ব্যবস্থা রয়েছে যা 4000 x 3000 পিক্সেলের লক্ষ্য নিয়ে চমকপ্রদ ছবিগুলি ধরতে পারে। একটি ভূমিকা বেতন, আইএসও নিয়ন্ত্রণ, উন্নত জুম, মুখ অবস্থান, কেন্দ্র এবং স্বয়ংক্রিয় LED স্টিক যোগাযোগ আছে। যারা স্বতঃস্ফুর্তদের বেশি পছন্দ করে তাদের জন্য এই চেতনাটি উপলব্ধি করা হবে যে স্মার্টফোনটি একটি বিস্ময়কর সেলফি ক্যামেরাও রয়েছে। সামনে, একটি 24 এমপি ফোকাল পয়েন্ট রয়েছে যার সাহায্যে আপনি চমৎকার সেলিব্রিটি ক্লিক করতে পারেন এবং আপনার অনলাইন লাইফস্টাস্টারদের বন্যা করতে পারেন। এ ছাড়া, ক্যামেরাটি ক্রমাগত শুটিং এবং হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর) শুটিং মোডগুলির সাথে স্টাফ করা হয়। সন্দেহ নেই, এখনো গ্যালাক্সি এ 90 চালানো হবে ক্যামেরা বিভাগে একটি পাওয়ারহাউস।

ক্যাপাসিটি এবং ব্যাটারী:


 কিছুক্ষণের জন্য চলমান গ্যাজেটটি রাখার জন্য, গ্যালাক্সি এ 90 একটি অ-প্রতিস্থাপনযোগ্য লি-পলিমার ব্যাটারির সাথে থাকে যা দীর্ঘ ঘন্টা ধরে চার্জিং ধারণ করতে পারে। ক্ষমতার কারণে, স্থানীয়ভাবে উপলব্ধ 128 গিগাবাইট ক্ষমতা যা আরও 512 গিগাবাইট পর্যন্ত বাড়ানো যায়। কোন অভ্যন্তরীণ মেমরি স্থান আপনার তথ্য, ফটোগ্রাফ, রেকর্ডিং, অ্যাপ্লিকেশন, বিনোদন, এবং তাই কোন স্থান crunches সঙ্গে দক্ষতার উপর রাখা, যথেষ্ট।

No comments:

Post a Comment

Adbox
Copyright © BD Trending News All Rights Reserved | Designed by Afraz Mohammed Sakib